শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় তিন দিনব্যাপী ১৬তম বাংলা লোকনাট্য উৎসবের উদ্বোধন

পুঠিয়ায় তিন দিনব্যাপী ১৬তম বাংলা লোকনাট্য উৎসবের উদ্বোধন

পুঠিয়ায় তিন দিনব্যাপী ১৬তম বাংলা লোকনাট্য উৎসবের উদ্বোধন
পুঠিয়ায় তিন দিনব্যাপী ১৬তম বাংলা লোকনাট্য উৎসবের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পুঠিয়া থিয়েটার আয়োজিত ১৬তম বাংলা লোকনাট্য উৎসব-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পুঠিয়া রাজবাড়ি প্রাঙ্গনে প্রদীপ জ্বালিয়ে তিন দিনব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি ও উদ্বোধক রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সভাপতি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সংসদ আদিবা আঞ্জুম মিতা, নাট্যজন অধ্যাপক মলয় কুমার ভৌমিক, বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কামরুজ্জামান, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মো.আনাছ।

স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সভাপতিমন্ডলীর সদস্য কাজী সাঈদ হোসেন দুলাল। এরআগে ঐতিহ্যবাহী লাঠিখেলা ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply